একটি বিশেষ আহবান : মিরাকল মর্নিং সম্প্রদায়

একটি বিশেষ আহবান : মিরাকল মর্নিং সম্প্রদায় 

The Miracle Morning-এর ভক্ত ও পাঠকেরা সমমনাদের নিয়ে একটি অসাধারণ সংঘ তৈরি করেছেন। তারা প্রতিদিনই একটি উদ্দেশ্য নিয়ে ঘুম থেকে ওঠেন। তারা সবাই নিবেদিত রয়েছেন নিজের ভেতরের সেই অসীম সম্ভাবনার বাস্তবায়ন দেখতে, যে সম্ভাবনা প্রত্যেকের ভেতরে রয়েছে। The Miracle Morning-এর স্রষ্টা হিসেবে একটি অনলাইন স্পেস তৈরি করা আমার দায়িত্ব। আমি মনে করি, এর ফলে পাঠক ও ভক্তরা পরস্পরের সঙ্গে সংযুক্ত থাকবে, উৎসাহিত হবে, মত বিনিময় করবে, ভিডিও পোস্ট করবে, সহযোদ্ধা (Accountability Partner) খুঁজে পাবে, এবং, এমনকি সুস্বাদু খাবারের রেসিপি ও শরীরচর্চার রুটিন পরস্পরকে জানাবে। 

তাহলে এক্ষুণি অনুপ্রাণিত, সমমনা অলৌকিক সফলতা সৃষ্টিকারী ও অর্জনকারীদের সঙ্গে একাকার হতে ভিজিট করুন www.MyTMM Community.com. এখানে আপনি অন্যদের সঙ্গে সংযুক্ত হতে পারবেন যারা The Miracle Morning -এর চর্চা করছে। অনেকেই এটা কয়েক বছর যাবৎ করছে। 

আমি সংঘটি পরিচালনা ও নিয়মিত পর্যবেক্ষণ করব। আমি আপনাকে সেখানে দেখার অপেক্ষায় রয়েছি। 

যদি আপনি সেখানে আমার সঙ্গে Twitter-এ সংযুক্ত হতে চান তাহলে অনুসরণ করুন @HalElrod এবং ফেসবুকের জন্যে facebook.com/ YoPalHal। অনুগ্রহ করে আমাকে সরাসরি মেসেজ ও মন্তব্য করুন অথবা আমাকে প্রশ্ন করুন। আমি প্রত্যেককে সুন্দর করে আলাদাভাবে জবাব দিয়ে থাকি। আসুন, দ্রুত সংযুক্ত হোন। 

.

আপনার জীবনযাপনের মাত্র দুটো পথ রয়েছে। একটি হচ্ছে যেন কোনো কিছুই অলৌকিক নয়। অন্যটি হচ্ছে যে, যেন সবকিছুই অলৌকিক।
–Albert Einstein 

প্রকৃতির সঙ্গে দ্বন্দ্বে অলৌকিক ঘটনা ঘটে না, কিন্তু এটা ঘটে প্রকৃতি সম্পর্কে আমরা যা জানি তার দ্বন্দ্বে।
–Saint Augustine 

প্রতিটি সকালই জীবনের শুরু।
—Joel Olsteen 

Post a comment

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *